Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জেলা ই-সেবা কেন্দ্র, দিনাজপুর
বিস্তারিত

জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় জেলা ই-সেবা কেন্দ্র অবস্থিত।


নাগরিক সেবা

0


চলতি প্রকল্পসমূহ

0


কার্যক্রম

১। জনগণের নিকট হতে প্রাপ্ত চিঠিপত্র অনলাইনে স্ক্যান করে পত্র প্রদানকারীকে টোকেন প্রদান।

২। ডাকযোগে প্রাপ্ত চিঠিপত্রগুলি গ্রহণ করে অনলাইনে স্ক্যান করন।

৩। অনলাইনে গ্রহনকৃত পত্রের উপরে নম্বর প্রদান।

৪। অনলাইনে গ্রহনকৃত পত্রগুলি জেলা প্রশাসক মহোদয় বরাবরে প্রেরণ (ডাক ফাইলের  মাধ্যমে)।

৫।  ডাক ফাইল ফেরত আসার পর শাখাওয়ারী বন্টন করে সংশ্লিষ্ট শাখায় বিতরন।

৬।  রেকর্ডরুমের আবেদনপত্র গ্রহন (৫ প্রকারের)।

    (ক) খতিয়ান

    (খ) সি.আর.পি.সি আদালত/ভ্রাম্যমান আদালত/ক্রিমিনাল আদালত/এন.জি.আর এর  আবেদনপত্র গ্রহণ।

    (গ) রেভিনিউ কেস সংক্রান্ত আবেদনপত্র গ্রহণ।

    (ঘ) ইনফরমেশন আবেদনপত্র গ্রহণ।

    (ঙ) প্রিন্ট পর্চা ও ম্যাপের আবেদন গ্রহণ।

৭।   উপরোক্ত আবেদনগুলির কোর্ট ফি কর্তন ও হিসাব সংরক্ষণ।

৮।  রেকর্ডরুম হতে তৈরীকৃত নকনগুলি গ্রহণ এবং উপরোক্ত(ক)নং খতিয়ানের       নকলগুলি  সংশ্লিষ্ট উপজেলা ও উদ্যোক্তাদের নিকট প্রেরণের জন্য ০৬ (ছয়)       জন জারীকারককে বুঝিয়ে দেয়া।

৯।   ক নং খতিয়ান বাদে বাকী ০৪ (চার) প্রকারের (খ হতে ঙ পর্যন্ত) প্রস্তুতকৃত      নকল জেলা ই-সেবা হতে সরবরাহ করণ।

১০।  ১৩  (তের) উপজেলার ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র হতে অনলাইনে প্রাপ্ত আবেদন      গ্রহণ, এন্ট্রিকরণ, রেকর্ডরুমে প্রেরণ।

১১।  অনলাইনে প্রস্তুতকৃত খতিয়ানের নকল গ্রহণ ও সংশ্লিষ্ট জারীকারকদের নিকট বুঝিয়ে      দেয়া।


যোগাযোগ

সহকারী কমিশনার, হেল্পডেস্ক শাখা, জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর মোবাইল- ০১৭৫৫৫৬৭৭৬৭ ই-মেইল- accdinajpur@gmail.com


অন্যান্য

0


কর্মচারীবৃন্দ
ভারপ্রাপ্ত কর্মকর্তা